২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

 

কালিহাতীতে ব্যবসায়ীর বাড়ীতে সন্ত্রাসী হামলা, ভাঙচুর ও নগদ টাকা চুরি

আপডেট: ফেব্রুয়ারি ৩, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

 

মনির হোসেন,টাঙ্গাইল : টাঙ্গাইলের কালিহাতী পৌর এলাকার এক ব্যবসায়ীর বাড়ীতে সন্ত্রাসী হামলা, ভাঙচুর ও নগদ টাকা চুরির অভিযোগ উঠেছে ।

বুধবার (২ ফ্রেব্রুয়ারি) সকালে কালিহাতী পৌরসভার উত্তর কালিহাতী গ্রামের মৃত. জরিপ মন্ডলের ছেলে তোফাজ্জল হোসেনের বাড়িতে এ ঘটনা ঘটে । এ সময় সন্ত্রাসীদের ভয়ে তোফাজ্জল হোসেনের পরিবার বাড়ি থেকে পালিয়ে যায় বলে জানান তোফাজ্জল হোসেন।

এঘটনায় তোফাজ্জল হোসেন বাদী হয়ে বুধবার রাতে ১০ জনকে আসামি করে কালিহাতী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ভুক্তভোগী ব্যবসায়ী তোফাজ্জল হোসেন (৫০) জানান, ঘাটাইল উপজেলার দিঘলকান্দি ইউনিয়নের নাটশালা গ্রামের হানিফের ছেলে স্বপন ও রিপন,শাজাহানের ছেলে মনি মেম্বার, মাজেদ আলীর ছেলে শাহ আলম, বাছেদ আলীর ছেলে মোতালেবসহ লিটন,জয়নাল, আরশেদ ও শহীদ সহ অজ্ঞাত ৫০-৬০ জন ব্যক্তি পূর্ব শত্রুতার জের ধরে বুধবার সকালে উত্তর কালিহাতী আমার বাসার গেইট ভেঙ্গে ঘরে ঢুকে আসবাবপত্র ভাঙচুর করে নগদ ১০ লক্ষ টাকা ও ১৫ ভরি স্বর্ণের গহনা নিয়ে যায়। যার আনুমানিক মূল্য ১০,৫০০০ (এক লক্ষ পাঁচ হাজা) টাকা।
এসময় তাদের ভয়ে প্রাণ রক্ষায় পালিয়ে গিয়ে পাশের বাড়িতে আশ্রয় নেয়  তারা । উপরোল্লেখিত ব্যক্তিদের আসামী করে কালিহাতী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে  ।
এবিষয়ে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা এসআই আবু তালেব জানান, অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network