১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

 

কালিহাতীতে শিরীন শারমিন চৌধুরীর ভার্চুয়াল পরামর্শ কর্মশালা অনুষ্ঠিত

আপডেট: ডিসেম্বর ৯, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মনির হোসেন,টাঙ্গাইল : টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় কোভিডকালীন কিশোরী স্বাস্থ্য সুরক্ষা ও বাল্যবিবাহ প্রতিরোধ পরামর্শ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয় ও ইউএনএফপি’র আয়োজনে এবং কালিহাতী উপজেলা প্রশাসনের সহযোগিতায় বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সকাল ১১ টায় উপজেলা পরিষদ কনফারেন্স রুমে স্থানীয় সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারীর সভাপতিত্বে ওই পরামর্শ কর্মশালাটি অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী যুক্ত হন বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার ও বিএপিপিডি’র সভাপতি ড. শিরীন শারমিন চৌধুরী এমপি।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদ (এস.পি.সি.পি.ডি) প্রকল্পের উপ-পরিচালক আব্দুর রহিম ভূঞা, টেকনিক্যাল অফিসার (ইউ.এন.এফ.পি.এ) খন্দকার জাকিউর রহমান, কালিহাতী উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী, উপজেলা নির্বাহী অফিসার মোবাশ্বের আলম, ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান, মহিলা ভাইস চেয়ারম্যান রিনা পারভীন, কালিহাতী পৌর মেয়র মোহাম্মদ নুরুন্নবী সরকার প্রমুখ।

এসময় পরামর্শ কর্মশালায় ভার্চুয়ালী আরও যুক্ত হন জাতীয় সংসদ সদস্য আ.ফ.ম রুহুল হক, উম্মে কুলসুম স্মৃতি, আদিবা আনজুম মিতা, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, উম্মে ফাতেমা নাজমা বেগম ও বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের সচিব কে.এম আব্দুস সালাম এবং কালিহাতী আর এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়, এলেঙ্গা উচ্চ বিদ্যালয়, নুরজাহান খসরু আদর্শ উচ্চ বিদ্যালয় ও কালিহাতী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দ।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network