২৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার

 

ভূঞাপুর উপজেলা চেয়ারম্যান হালিম উকিল আর নেই

আপডেট: জুলাই ৩০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মনির হোসেন,টাঙ্গাইল : টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুল হালিম (হালিম উকিল)  (৬৫)  করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

শুক্রবার (৩০ জুলাই) ভোরে শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

জানা গেছে, ভূঞাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আব্দুল হালিম অ্যাডভোকেট গত ৩ জুলাই সস্ত্রীক করোনায় আক্রান্ত হন। তার শারীরিক অবস্থার অবনতি হলে গত ১১ জুলাই তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকাস্থ বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। এরপর থেকে তিনি সেখানে চিকিৎসাধীন ছিলেন। কয়েকদিন আগে নমুনা পরীক্ষায় তার স্ত্রী ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মোছা. নার্গিস আক্তার করোনার নেগেটিভ ফলাফল আসে।

আব্দুল হালিম অ্যাডভোকেট উপজেলা পরিষদের দুই বারের চেয়ারম্যান। দীর্ঘদিন তিনি ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। এ ছাড়া তিনি সাবেক জেলা বার সমিতির সভাপতি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন।

বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম অ্যাডভোকেটের ব্যক্তিগত সহকারী কামরুল ইসলাম জানান, টিকা নেওয়ার পরও তিনি করোনায় আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছিলেন। শুক্রবার ভোরে তিনি চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে। এর আগে তার স্ত্রীও করোনায় আক্রান্ত হয়েছিলেন। পরবর্তীতে নমুনা পরীক্ষায় তার করোনা নেগেটিভ আসছে। বর্তমানে তার স্ত্রী সুস্থ রয়েছেন।

বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম অ্যাডভোকেটের ভায়রা পুলিশের অ্যাডিশনাল আইজিপি খন্দকার গোলাম ফারুক জানান, করোনায় আক্রান্ত হয়ে তিনি শুক্রবার ভোরে মৃত্যুবরণ করেছেন। এ ছাড়া তার হার্টের সমস্যা ছিল। শুক্রবার বাদ আছর ভূঞাপুর পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা শেষে বাদ মাগরিব তার গ্রামের বাড়ি সাফলকুড়ায় দাফন সম্পন্ন হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network