৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

 

মসজিদে মসজিদে আলোচনা করে যাচ্ছেন কালিহাতীর ওসি

আপডেট: জুলাই ১৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মনির হোসেন, টাঙ্গাইল : করোনা ভাইরাস, আইন শৃঙ্খলারক্ষা ও সামাজিক অবক্ষয়রোধে কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান মসজিদ ভিত্তিক ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

শুক্রবার (১৬ জুলাই) উপজেলা আউলিয়াবাদ জামে মসজিদে জুম্মার নামাজের সময় উপস্থিত মুসল্লিদের উদ্দেশ্যে কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা আজিজুর রহমান গুরুত্বপূর্ণ আলোচনা রাখেন।  তিনি বলেন, ” করোনার প্রকোপ মোকাবেলায় উন্নত দেশগুলো উদ্বেগ ও উৎকন্ঠার মধ্যে পরিত্রাণ পেতে তাদের মতো করেই ব্যবস্থা গ্রহনের প্রচেষ্টা চালাচ্ছেন।

সবাই সচেতন না হলে করোনার থাবার শোচনীয় পরিস্থিতি সামাল দেয়া কঠিন হয়ে যাবে। বিশ্বস্বাস্থ্য সংস্থার নির্দেশনা মেনে সামাজিক দূরত্ব বজায় রাখার কোন বিকল্প নেই। বিশেষ প্রয়োজনে ঘরের বাইরে মাস্ক পরিধান, হ্যান্ডস্যানিটাইজার ব্যবহার, ঘন ঘন হাত ধোয়া এবং গণজমায়েত এড়িয়ে চলার পরামর্শ দেন তিনি।  উপজেলার বিভিন্ন মসজিদে মসজিদে প্রচারণার ধারাবাহিক অংশ হিসাবে আউলিয়াবাদ যান  ওসি মোল্লা আজিজুর রহমান।

এছাড়া করোনা আক্রান্ত প্রতিবেশীদের প্রতি সহনশীল আচরন এবং সার্বিক সহযোগিতা করার আহবান জানান।
তিনি আরো বলেন, বর্তমান সামাজিক অবক্ষয়, কিশোর গ্যাং, ইভটিজিং, বাল্য বিয়ে, কিশোর-কিশোরীদের মোবাইল ব্যবহারে সর্তক এবং ঈদকে সামনে রেখে অপরাধী চক্রের হাত থেকে রক্ষা পেতে  সর্তক থাকতে হবে।

বিশেষ করে অভিনব কায়দায় গরু চুরি ও মোটরসাইকেল চুরি রোধে সবাইকে সজাগ দৃষ্টি রাখতে হবে। প্রয়োজনে পুলিশের সহযোগিতা চাইলে তাৎক্ষনিক ব্যবস্থা নেয়ার আশ্বাস প্রদান করেন তিনি।

কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান উপজেলার বিভিন্ন মসজিদে উপস্থিত হয়ে মুসল্লিদের মাঝে সচেতনতামূলক প্রচারণা চালিয়ে যাওয়ায় ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network