১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

 

টাঙ্গাইলের ঘাটাইলে আলীগ নেতার টাকা ছিনতাই

আপডেট: মে ২১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

 

জাহাঙ্গীর আলম, ঘাটাইল (টাঙ্গাইল)  :     টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ধলাপাড়ায় সিটি ব্যাংক থেকে টাকা উঠিয়ে ফেরার পথে আওয়ামীলীগ নেতা মো. মজিবুর রহমানকে নাজেহাল করে দুই লাখ টাকা ছিনিয়ে নিয়েছে স্থানীয় সন্ত্রাসীরা।

বৃহস্পতিবার(২০ মে) দুপুরে ধলাপাড়া সিটি ব্যাংকের শাখার কাছে রাস্তায় এ ঘটনা ঘটেছে।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার দুপুর পৌনে এক টার দিকে দেওপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও শিক্ষক মো. মজিবুর রহমান ধলাপাড়া বাজারের সিটি ব্যাংকের শাখা থেকে দুই লাখ টাকা উত্তোলন করে বাড়ি ফেরার জন্য রাস্তায় বের হন।

তিনি ধলাপাড়া বাজারের গাংগাইর মোড়ে পৌঁছলে আগে থেকে অপেক্ষমান দক্ষিণ ধলাপাড়া গ্রামের ১৮-২০জন বখাটে অতর্কিতভাবে ঘিরে ফেলে এবং মুখ ও হাত চেপে ধরে পকেটে থাকা টাকা নিয়ে তাকে রাস্তায় ফেলে রেখে পালিয়ে যায়।

ছিনতাইয়ের শিকার আ’লীগ নেতা ও আমজানী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মজিবুর রহমান বিএসসি জানান, ছিনতাইকারীরা স্থানীয় হওয়ায় তার পরিচিত।

ছিনতাইকারীদের মধ্যে দক্ষিণ ধলাপাড়া গ্রামের মৃত ইয়ার মামুদ ঠান্ডুর ছেলে পলিথিন শাহীন , মৃত শাজাহানের ছেলে মো. জাহাঙ্গীর, মৃত মর্তুজ আলীর ছেলে মো. ইব্রাহিম, মৃত তুষার মিয়ার ছেলে মো. আকাশ মিয়া, মৃত মিনহাজ উদ্দিন সিকদারের ছেলে চন্দন সিকদার, মো. শাজাহানের ছেলে মো. শরীফ ও মো. ছেন্টু মিয়ার ছেলে মো. সিফাতকে তিনি চিনতে পেরেছেন। তারা সহ ১৮-২০জন বখাটে ছিনতাই কাজে অংশ নেয়।

তিনি ঘটনাটি তাৎক্ষণিকভাবে ঘাটাইল থানা পুলিশকে অবহিত করেছেন। এ বিষয়ে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network