১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

 

জনগণকে প্রতিপক্ষ বানিয়ে প্রতিশোধ নিচ্ছে বিএনপি : ওবায়দুল কাদের

আপডেট: এপ্রিল ১৫, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নেক্সটনিউজ ডেস্ক : বিএনপি তাদের ব্যর্থ রাজনীতি ঢাকতে জনগণ ও পুলিশকে নিজেদের প্রতিপক্ষ হিসেবে বেছে নিয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংকালে তিনি এ মন্তব্য করেন।

 

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা সরকার জনগণের সরকার। তাদের জন্যই শেখ হাসিনার প্রতিটি কর্মসূচি। সরকার নয়, বিএনপিই জনগণকে তাদের প্রতিপক্ষ বানিয়ে প্রতিশোধ নিচ্ছে। জনগণ তাদের ভোট দেয় না বলে, সহিংসতা করে তারা এখন জনগণের জানমালের ক্ষতি করছে।

২৬ মার্চ বিএনপির উসকানিতে হেফাজতে ইসলাম যে তান্ডব চালিয়েছিল, তার ১৮দিন পরে গত মঙ্গলবার বিএনপি বলছে ‘২৬ মার্চ সহিংসতার ঘটনা পরিকল্পিত।’ এ বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেছেন, সেদিনের এবং পরবর্তী ঘটনাবলী দেশকে অস্থিতিশীল করার এক গভীর চক্রান্ত ছিল এবং তা ছিল পরিকল্পিত। তিনি বলেন, এ পরিকল্পনায় স্বাধীনতা বিরোধী অপশক্তিকে উসকানি দিয়েছে বিএনপি ও তার দোসররা।

ওবায়দুল কাদের বলেন, এদেশের রাজনীতিতে কে কাকে পৃষ্ঠপোষকতা দিয়ে যাচ্ছে তা এখন দিনের আলোর মতো স্পষ্ট। শাক দিয়ে মাছ ঢেকে কোনো লাভ নেই। জনগণের কাছে সবকিছুই আজ স্পষ্ট। বিএনপির ডাবল স্ট্যান্ডার্ড নীতি সম্পর্কে এদেশের জনগণ ভালো করেই জানে।

তিনি বলেন, বিএনপি বলেছে কেউ লকডাউন মানছে না। কার্যকর হচ্ছে না। এখন আবার বলছে সরকার লকডাউনের নামে শাটডাউন দিয়ে মানুষকে কষ্ট দিচ্ছে। বিএনপির এমন দ্বিচারিতা রাজনীতির মাঠ থেকে তাদেরকে জনগণ দূরে সরিয়ে দিচ্ছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপির নীতি হচ্ছে সরকার যা করবে, ভালো মন্দ যাচাই না করে তার বিরুদ্ধে বলতে হবে। বিএনপির সুবিধাবাদী রাজনৈতিক চরিত্র অনেক আগেই জনগণের কাছে স্পষ্ট হয়ে গেছে। তাই তারা রাজনীতিতে দিন দিন অপ্রাসঙ্গিক হয়ে পড়ছে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network