২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

 

দিনাজপুরে ইউএনও কে আহত করেছে দুস্কৃতকারীরা

আপডেট: সেপ্টেম্বর ৩, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

 

 

 

রফিকুল ইসলাম ফুলাল, দিনাজপুর থেকে :
দিনাজপুর ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকতা ওয়াহিদা খানম ও তার পিতা বীর মুক্তিযোদ্ধা ওমর আলী শেখ দুস্কৃককারীর দ্বারা গুরুত্বও আহত হয়েছেন। আহত ইউএনও ওয়াহিদা খানমের ৩ বছরের শিশু বাঁ”চা রয়েছে।

গেল রাত আনুমানিক রাত ৩টায় তার সরকারী বাসভবনের ভেন্টিলেটর ভেঙ্গে ভিতরে ঢুকে বাবা এবং মেয়েকে হাতুড়ী দিয়ে আঘাত করে। গুরুত্বও আহত নির্বাহী কর্মকতা ওয়াহিদা খানমকে সঙ্গে সঙ্গে রংপুরে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে। ঘটনার পর জেলা প্রশাসক মাহমুদুল আলমসহ পুলিশের উদ্ধতন কর্মকতার ঘটনা¯’ল পরিদর্শন করেছেন।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকতা আমিরুল ইসলাম জানান, ধারনা করা হ”েছ রাত আনুমানিক ৩টার দিকে নির্বাহী কর্মকতার বাসভবনের দ্বিতলায় বাথরুমের ভেন্টিলেটর ভেঙ্গে ভিতওে ঢুকে। ঘটনা¯’লে নীচে একটি মই পাওয়া গেছে। প্রথমে নির্বাহী কর্মকতার বাবাকে আহত করে বাথরুমে আটকিয়ে রাখে। এর পর নির্বাহী কর্মকতা ওয়াহিদা খান কে হাতুড়ী দিয়ে পিটিয়ে গুরুত্বর আহত করে। বাসভবনে নাইটগার্ড কে নীচে তালা দিয়ে আটকিয়ে রাখে। কাজের মেয়ে নীচে ছিল।

দুস্কৃতকারী ১/২ জন থাকতে পারে। তবে পুলিশ জানিয়েছে এটি কোন ডাকাতি ছিলনা। সম্ভবত হত্যার উদ্ধেশ্য ছিল। জানা গেছে, দিনাজপুর ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকতা ওয়াহিদা খানম এর স্বামী রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকতা মেজবাহুল হোসেন।

 

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network