২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

 

উল্লাপাড়ায় আউসের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

আপডেট: জুলাই ৩০, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

আবু বকর সিদ্দিক বাবু, উল্লাপাড়া (সিরাজগঞ্জ) থেকে : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় “আমরা উল্লাপাড়ার সন্তান (আউস)” এর উদ্যোগে সাড়ে ৫ শতাধিক হত দরিদ্র পরিবারের মাঝে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। একই সাথে মহামারী করোনা ভাইরাস থেকে বাঁচতে সবাইকে সচেতন করে প্রতিজনকে একটি করে সার্জিকাল মাস্ক প্রদান করা হয়।

বৃহস্পতিবার উল্লাপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে আউসের সভাপতি প্রকৌশলী আলহাজ আব্দুর রহমানের সভাপতিত্বে উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উল্লাপাড়া পৌরসভার মেয়র এস এম নজরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, লেফটেন্যান্ট কর্নেল ডাঃ মোঃ আলতাফ হোসাইন, উল্লাপাড়া মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমার দাশ, উল্লাপাড়া সরকারি আকবর আলী কলেজের সহকারী অধ্যাপক শামীম হাসান, আউসের সাধারণ সম্পাদক নর্থ বেঙ্গল মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক শামসুল আলম স্বপন প্রমুখ।

উল্লেখ্য, মহামারি করোনা ভাইরাস সংক্রমনের প্রথম থেকেই “আমরা উল্লাপাড়ার সন্তান (আউস)” সংগঠনের উদ্যোগে উল্লাপাড়ার হত দরিদ্র পরিবারের মাঝে কয়েক দফা ত্রাণ সামগ্রী বিতরণ হয়েছে। নানা দূর্যোগ দূঃসময়ে সংগঠনটির সদস্যরা নিজেদের চাঁদায় মানুষের পাশে সহায়তার হাত বাড়াচ্ছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network