১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

 

রায়পুরায় গৌরিপুর যুব সংঘের অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

আপডেট: জুলাই ২৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন
হারুনুর রশিদ, নরসিংদী থেকে : রায়পুরা উপজেলায় মুছাপুর ইউনিয়নের গৌরীপুর গ্রামের “গৌরীপুর যুব সংঘের “পক্ষে গরীব  অসহায়ের মাঝে  ঈদের উপহার সামগ্রী বিতরণ ।
২৮ জুলাই সন্ধ্যা  থেকে রাত পর্যন্ত  বাড়ি বাড়ি  ঈদ  সামগ্রী  অসহায় পরিবারের  মাঝে  হাসি ফোটাতে উপহার সামগ্রীর বিতরণ করেন। উপহার হিসাবে  রয়েছে তেল, পিঁয়াজ, রসুন,আদা, হলুদ, মরিচ, ধনিয়া, জিরা সহ গরমমসলা।
রায়পুরা  সহ সকলের  প্রসংশার  জোয়ারে ভাসছে সংগঠনটি । ১৫ বৎসর থেকে শুরু করে   অদ্যবধি পর্যন্ত এলাকার বিভিন্ন সমাজ সংস্কার ও উন্নয়নে  সহযোগিতা  করে যাচ্ছে  গৌরীপুর যুব সংঘ। ইতি পর্বে সংগঠনটি  সামাজ সংস্থার সহ অসহায় গরীবদের মাঝে  আর্থিক সহায়তা প্রদান করে আসছিলো । গৌরিপুর গ্রামটি মেঘনা  ও পুরাতন ব্রাহ্মপুত্র নদের পাদদেশে অবস্তিত হওয়াই  চুরি ডাকাতির উপদ্রুপ থেকে রেহায় পেতে গ্রামের প্রত্যাকটি স্থানে লাইটিং এর  ব্যাবস্তায় গ্রাম এখন  আলোয় আলোকিত, যার ফলে জনমনে ফিরে এসেছে শান্তির  সুবাতাস । সমাজ সংস্কার   সহ বিভিন্ন  সেবামূলক কাজ করে যাচ্ছে  সংগঠনটি।
একে ত করোনা ভাইরাসের প্রভাব,নিন্মবিত্তের  গরীব অসহায় মানুষের মাঝে ঈদের হাসি ফুটাতে নিরলসভাবে  কাজ করে যাচ্ছে, সংগঠনের এক ঝাঁক তরুণ, শিক্ষার্থী, চাকুরীজী, ব্যাবসায়ী থেকে শুরু করে  বয়স্করাও সকল কাজে অংশ নেন  ।  সভাপতি নূরে আলম বলেন, প্রবাসী, ব্যাবসায়ী সমাজসেবী সদস্য সহ সকলের অক্লান্ত পরিশ্রমে ঈদের উপহার সামগ্রী বাড়ি বাড়ি পৌঁছে দিতে পেরেছি পাশাপাশি  সদস্যদের   অংশগ্রহণে  সেবা মূলক কাজের মাঝে  সকলে আনন্দ পাই , সামাজিক সক্ষতা  গড়ে উঠেছে। সমাজ সেবায়   আমাদের নেয়   বিভিন্ন এলাকার  সংগঠন  গুলো  এগিয়ে আসার আহ্বান রইলো । সংঘের প্রয়োজনীয় অর্থ সকল সদস্য সহ বিদেশে অবস্থান রত রেমিট্যান্স যুদ্ধাদের দানে পরিচালিত হয়ে থাকে সকল কার্যক্রম ।
গৌরীপুর যুব সংঘের ঈদের উপহার সামগ্রী বিতরণে সকল সদস্য ছাড়াও উপস্থিত ছিলেন উপদেষ্টা মন্ডলীর সদস্য শামীম মো, তপন চেরাগী,কিবরিয়া মেম্বার,সার্জেন্ট(অব.) মামুনুর রশিদ মাসুদ,জামাল হোসেন দীপু,আলমাছ মো, শরীফ উদ্দি, আব্দুল আওয়াল ও ফজলে এলাহী টুটন সভাপতি নুরে এ আলম সাধারণ সম্পাদক  আলহাজ্ব আল মামুন সহ সকল সদস্য বৃন্দ।
  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network