২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

 

গাইবান্ধায় করোনায় নতুন শনাক্ত ৮, আক্রান্ত বেড়ে ৪৮৯ জন

আপডেট: জুলাই ১৫, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

রওশন হাবিব, গাইবান্ধা থেকে : গাইবান্ধায় গত ২৪ ঘণ্টায় বুধবার (১৫ জুলাই) জেলায় নতুন করে করোনা শনাক্ত হয়েছেন ৮ জন। মঙ্গলবার রাত সাড়ে আটটায় প্রাপ্ত জেলা সিভিল সার্জন কার্যালয়ের সবশেষ পরিসংখ্যান অনুসারে গাইবান্ধায় মোট করোনা আক্রান্ত ৪৮৯ জন মানুষ। এর মধ্যে মৃত্যু হয়েছে ১০ জনের। জেলা স্বাস্থ্য বিভাগ বলছে, এ পর্যন্ত জেলায় ২৪০ জন মানুষ সুস্থ হয়ে উঠেছে।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত ৮ জনের মধ্যে গোবিন্দগঞ্জে ২ জন, সাঘাটায় ২ জন এবং সদর উপজেলায় ৪ জন রয়েছে। জেলার ৭ উপজেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত ৪৮৯ জনের মধ্যে গোবিন্দগঞ্জে সর্বাধিক ২০১ জন। এছাড়া সদরে ৯২, পলাশবাড়ীতে ৫৮, সাদুল্লাপুরে ৪৬, সাঘাটায় ৩৩, সুন্দরগঞ্জে ৩৫ এবং ফুলছড়ি উপজেলায় ২৪ জন করোনায় আক্রান্ত হয়েছে। বর্তমানে করোনা আক্রান্তদের মধ্যে ২৩৯ জন বিভিন্ন আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন। এরমধ্যে ৫২ জন গাইবান্ধা সদরে, সুন্দরগঞ্জে ১৭ জন, সাদুল্লাপুরে ১৮ জন, গোবিন্দগঞ্জে ৯৩ জন, সাঘাটায় ১৭ জন, পলাশবাড়ীতে ৩০ জন ও ফুলছড়িতে ১২ জন।

গাইবান্ধা সিভিল সার্জন ডা. এবিএম আবু হানিফ জানান, জেলায় করোনা ‘পজিটিভ কেসগুলোর অধিকাংশই এখন সুস্থ হওয়ার পথে’। তিনি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network