২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

 

বড় পর্দায় টাঙ্গাইলের ছেলে সুজন রাজার অভিষেক

আপডেট: আগস্ট ১৯, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

নেক্সটনিউজ প্রতিবেদক,ঢাকা :  বড় পর্দায়    অভিষেক হতে যাচ্ছে মেধাবী তরুণ অভিনেতা সুজন রাজার ।  টাঙ্গাইলের ছেলে সুজন রাজা  প্রয়াত নায়ক মান্নার শুন্যস্থান পূরণ করতে         প্রানান্তকর প্রচেষ্টা চালিয়ে  যাচ্ছেন ।  আগাম  ২ সেপ্টেম্বর -২০২২ ইং মুক্তি পেতে যাচ্ছে “ভাইয়ারে”   নামের সুুুজন রাজা অভিনীত চলচ্চিত্রটি। সিনেমার গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ছোট পর্দার ব্যস্ত অভিনেতা সুজন রাজা। সুজন রাজা টাঙ্গাইল জেলার কালিহাতী থানার বল্লা গ্রামের মতিয়ার রহমানের ছেলে।৬ ভাই ৩ বোনের মধ্যে তিনি সবার ছোট। ১৯৯৭ সালে কমল সরকার পরিচালিত ক্ষেপাবাসু সিনেমার মাধ্যমে ক্যামেরার সামনে আসেন এই মেধাাবী   তরুণ অভিনেতা।  সুমন মাহমুদ পরিচালিত তাঁর অভিনীত প্রথম টিভি নাটক  “ঢাকার চেয়ারম্যান” নাটকটি চ্যানেল ওয়ান -এ প্রচার হয়েছিল। অভিনেতা সুজন রাজার সাথে কথা বলে জানা যায়, চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করতে ভাল লাগে তার।প্রয়াত চিত্রনায়ক মান্না’র সিনেমা দেখে অভিনয়ের     প্রতি আকৃষ্ট হন সুজন রাজা। ভাল একজন অভিনেতা হতে চান সুজন রাজা। মুক্তির অপেক্ষায় রয়েছে সরকারি অনুদানের ছবি আব্দুস সামাদ খোকন পরিচালিত” শ্রাবন জ্যোৎসনায়”।” “ভাইয়ারে সিনেমা ” সকলের মনে বিশ্বাস স্থাপন হয়েছে ‘’ এটি একটি ভালো সিনেমা। এই সিনেমার মাধ্যমে দর্শক আবার হল মুখী হবে বলে মনে করেন চলচিত্রের সাথে সংশ্লিষ্টরা। চলচ্চিত্রটির কাহিনী, সংলাপ, গীত ও চিত্রনাট্য করেছেন আহমেদ ইউসুফ সাবের। প্রযোজনা করেছেন মো: ফখরুল হোসেন।  পরিচালনায় রকিবুল আলম রকিব। সিনেমা প্রসঙ্গে পরিচালক রাকিবুল আলম রাকিব জানান, গল্প নির্ভর এই ভাইয়ারে ছবিটি এই সময়ে দর্শকদের মনে জায়গা করে নিবে। ভাইয়ারে চলচ্চিত্রে রাসেল মিয়াসহ সকল শিল্পীরাই অসাধারণ অভিনয় করেছেন। জানা যায়,ভাইয়ারে চলচিত্রের মূল চরিত্রে অভিনয় করেছেন সংশোধন চলচ্চিত্র নির্মাতা জনপ্রিয় অভিনেতা রাসেল মিয়া। পাশাপাশি একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছে বর্তমান সময়ে ছোট পর্দার নিয়মিত ও ব্যস্ততম অভিনেতা সুজন রাজা। এর আগেও তাকে দেখা গেছে ছোট পর্দা ও ডিজিটাল মাধ্যমের বিভিন্ন নাটক, শর্টফিল্ম ও বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনে। ছোট পর্দার এই নিয়মিত অভিনেতা সুজন রাজা এবার ‘ভাইয়ারে’ চলচ্চিত্রের একটি গুরুত্বপূর্ণ চরিত্রের মাধ্যমে বড় পর্দায় আত্বপ্রকাশ করতে যাচ্ছেন ।  চলচ্চিত্রটিতে অভিনয় প্রসঙ্গে সুজন রাজা বলেন, এটি আমার প্রথম চলচ্চিত্র। রাসেল ভাইকে অসংখ্য ধন্যবাদ এতো সুন্দর একটি চলচ্চিত্রে আমাকে সুযোগ করে দেওয়ার জন্য। তিনি আরো বলেন,ভাইয়ারে আমার অভিনীত প্রথম চলচ্চিত্র ।  প্রিয় সিনেমা প্রেমী দর্শকদের শুধু এইটুকুই বলবো, পারিবারিক সেন্টিমেন্টের ভাইয়ারে এই ছবিটা দেখলে আপনারা ছবি দেখার যে আত্মতৃপ্তি সেটা পাবেন।সকলকে আমাদের পাশে চাই।আপনারা সিনেমা হলে এলেই বাংলা চলচ্চিত্র আবার ঘুরে দাঁড়াবে। জয় হোক বাংলা চলচ্চিত্রের।  ‘ভাইয়ারে’ সিনেমায় বিভিন্ন চলচ্চিত্রে  অভিনয় করেছেন রাসেল মিয়া, এ্যালিনা শাম্মি, সাখাওয়াত সাগর, জারা, সিমান্ত আহমেদ, বর্দা মিঠু, শবনম পারভিন, পীরজাদা হারুন, সুজন রাজাসহ আরও অনেকে।

বড় পর্দায় সুজন রাজার অভিষেক প্রসঙ্গে জনৈক সিনেমা পাগল বলেন,  ” আমগো টাঙ্গাইলের পোলা সুজন রাজা একখান জিনিস। চমেৎকার অভিনয় করে পোলায়। ”

“ভাইয়ারে” সিনেমায় সুজন রাজার অভিনয়  প্রসঙ্গে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র বরুণ চক্রবর্তী নেক্সটনিউজকে বলেন,  টাঙ্গাইলের ছেলে সুজন রাজা পারফেক্ট অভিনয় করেছেন। নায়ক মান্নার শুন্যস্থান পূরণ করতে নিরন্তর চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি। “

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network