১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

 

কুষ্টিয়ার ভেড়ামারায় ২ছিনতাইকারীকে ভ্রাম্যমান আদালতে ৬মাসের কারাদণ্ড 

আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

সাইফুল ইসলাম, কুষ্টিয়া থেকে: কুষ্টিয়ার ভেড়ামারা রেলস্টেশনে আজ শুক্রবার দুপুরে জোরপূর্বক যাত্রীর ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করার সময় হাতেনাতে ছিনতাইকারীকে আটক করা হয়। পরে তাঁদের প্রত্যেককে ৬মাস করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যান আদালত।
আটককৃতরা হলেন, ভেড়ামারা পৌরসভার ফারাকপুর এলাকার শামসুলের ছেলে রাসেল (৩২)এবং পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার পৌরশহরের এমএস রোডের আবুবক্কারের ছেলে সেন্টু (৩৩)।

ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্যাট সোহেল মারুফ ভ্রাম্যমাণ আদালত পরিচলনা করে উক্ত দু’জনকে ৬ মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ জানান, অনুসন্ধানে জানা যায়, এরা দীর্ঘদিন ভেড়ামারা রেলস্টেশনে যাত্রীদের মালামাল ছিনতাইয়ের সাথে যুক্ত। রাসেল ইতোপূর্বে করোনাভাইরাস মোকাবিলায় সরকারি বরাদ্দ বিভিন্ন নামে ফোন দিয়ে কয়েকবার ত্রাণ নিয়েছেন এবং ৩৩৩ এ ফোন দিয়ে একাধিকবার একাধিক নামে ত্রাণ নিয়ে আমাদের হাতে ধরা পড়েছিলেন। আর এমন করবেন না মর্মে মুচলেকা দিয়ে তখন সে ছাড়া পান।
এছাড়াও কলেজপাড়ার কালামের ছেলে মামুন(৪০)কে গাঁজা সেবনের অপরাধে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও এক হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।
ভেড়ামারা উপজেলার সুযোগ্য নির্বাহী অফিসার সোহেল মারুফ জানান, প্রতারকদের বিরুদ্ধে অভিযান চলবে।
  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network