২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

 

ঠাকুরগাঁওয়ের রুহিয়ায় ছোট-খাট যান বাহন নিয়ন্ত্রণবিহীন, ঝুকি নিয়ে চলছে সাধারণ মানুষ

আপডেট: জুলাই ২৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ফিরোজ সুলতান, ঠাকুরগাও থেকে : ঠাকুরগাওয়ের রুহিয়ায় ছোটখাট যান বাহন চলাচলে কোন প্রকার আইন মানা হচ্ছে না। রুহিয়া চৌরাস্তায় যত্রতত্র এলোমেলোভাবে অটো চার্জার গাড়ী, সিএনজি, পাগলু, নছিমন, করিমন, ভটভটি, মিশুক, রিক্সা ভ্যান গাড়ী সকল নিয়মনীতি উপেক্ষা করে দাড়িয়ে থাকতে দেখা গেছে। অনেক অটো চার্জার গাড়ী রাতের অন্ধকারে হেড লাইট না জ্বালিয়ে চালাচ্ছে। বেশকিছু অটো চার্জার গাড়ীতে হেড লাইটের পরিবর্তে টর্চ লাইট জ্বালিয়ে চালাতে দেখা গেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন অটোা চালক বলেন, রুহিয়া থানায় প্রতি মাসে একশত টাকা করে দিয়ে থাকি। ইদানিং কিছু অটো চার্জার গাড়ীতে সাউন্ড সেট লাগিয়ে উচ্চস্বরে কুরুচিপুর্ন গান বাজাতে দেখা গেছে। যে গানে মহিলা-পুরুষ যাত্রীরা অনেক সময় বিব্রতকর পরিস্থিতির স্বীকার হচ্ছেন।

অটো চার্জার গাড়ী থেকে নেমে একজন যাত্রী অভিযোগ করে বলেন, এ বেয়াদবদের নিয়ন্ত্রন করে কে? বিশৃংখলার কারনে সাধারন মানুষের চলাচলে বিঘ্ন সৃষ্টি হচ্ছে। ছোটখাট দুর্ঘটনা অহরহ ঘটছেই। যেকোন মহুর্তে বড় ধরনের দুর্ঘটনা ঘটে অপুরনীয় ক্ষতি হতে পারে। অনেকের মতে বেশ কিছু নেশাগ্রস্ত বখাটে বেপরোয়া গাড়ী চালক সরকারি আইনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করছে। কাহাকেও তোয়াক্কা করছেনা।স্থানীয়রা জানান, রুহিয়া চৌরাস্তার যান বাহনের বিশৃঙ্খলা রোধে প্রশাসনিক হস্তক্ষেপ কামনা করেছেন দোকান মালিকরা।

 

নেক্সটনিউজ/জেআলম

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network