২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

 

ফুলবাড়ীতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ‘শিশুদের বাজেট ভাবনা’ শীর্ষক সভা অনুষ্ঠিত

আপডেট: জুলাই ২০, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

অমর চাঁদ গুপ্ত, ফুলবাড়ী (দিনাজপুর) থেকে : দিনাজপুরের ফুলবাড়ীতে স্থানীয় সরকারের বাজেটে শিশুদের কল্যাণ ও উন্নয়নমূলক কাজে বরাদ্দের জন্য ভিডিও কনফারেন্সের মাধ্যমে ‘শিশুদের বাজেট ভাবনা’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১১টায় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ফুলবাড়ী এপির উদ্যোগে ভিডিও কনফারেন্সে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।

সংস্থার বিরামপুর ক্লাস্টার ও ফুলবাড়ী এরিয়ার সভাপতি আশুরা আক্তার মিমু’র সভাপতিত্বে এবং কেন্দ্রীয় যুব ফোরামের সভাপতি রনি মহন্তের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আতাউর রহমান মিল্টন, ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ নর্দান বাংলাদেশ রিজিওন আঞ্চলিক পরিচালক অঞ্জলী কস্তা, রিজিয়নাল অ্যাডভোকেসী কো-অডিনেটর মো. জামাল উদ্দিন, বিরামপুর এপিসি ম্যানেজার কাজল এ দ্রং ও ফুলবাড়ী এপি ম্যানেজার স্বপন সিং। আলোচনা সভায় সম্পৃক্ত ছিলেন ইউপি চেয়ারম্যান উপাধ্যক্ষ শাহ মো. আব্দুল কুদ্দুস, ইউপি চেয়ারম্যান মানিক রতন, ইউপি চেয়ারম্যান নবিউল ইসলাম, ইউপি চেয়ারম্যান মোজাফফর হোসেন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি বলেন, ‘শিশুদের বাজেট ভাবনা’ এটি একটি চমৎকার আয়োজন। শিশুরাও এখন বাজেট সম্পর্কে জানছে এবং মতামত প্রদান করছে। এটি ভালো দিক। তারা এখন থেকেই সব বিষয়ে জ্ঞান অর্জন করতে পারছে। শিশুদেও কল্যাণে জাতীয় বাজেট উত্তোরত্তর বৃদ্ধি করা হচ্ছে এবং বরাদ্দকৃত বাজেটের মনিটরিং করা হচ্ছে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network